Friday 21 June 2013

symbian use করেন? তাহলে নিয়ে নিন। Android আর কিনতে হবে না।

শিরোনাম দেখে বুঝতে পারছেন স্যম্বিয়ান নিয়ে পোস্ট করবো। আজকে যে app টা শেয়ার
করবো তা আমি নিজে use করছি। আমার খুব ভাল লাগে তাই সবার সাথে শেয়ার করছি।
ভুল হলে ক্ষমা করবেন।
আমি যেটি ব্যাবহার করছি তার নাম N-Desk. আপনারা স্যম্বিয়ান কে android করার জন্য অনেক অ্যাপ
ব্যাবহার করছেন। কিন্তু এটি ব্যাবহার করলে আপনি স্যম্বিয়ান এর সবচেয়ে বেশি মজা টা নিতে পারবেন।
এটি ব্যাবহার করতে আপনাকে শুধু install করতে হবে।
স্ক্রীন সট দিলাম আমার মোবাইল থেকে (নোকিয়া c5 03)
n-desk
SuperScreenshot0002
P160413_22.02
SuperScreenshot0004
SuperScreenshot0005
ব্যাবহার করার সময় option থেকে auto start yes করে নিবেন।
লিংক ই তো দেয়া হয়নি। এই নিন লিংক। একদম সরাসরি ডাউনলোড মাত্র ৫৯৮ কেবি
N-Desk direct
শেষ করার আগে বুনাস হিসেবে নিন একটি কম্পাস।
স্যম্বিয়ান এর জন্য কম্পাস ডাউনলোড করুন Compass touch direct
সবাইকে বলে রাখি, আমার ফোন টি হ্যাক করা।

No comments:

Post a Comment