Friday 21 June 2013

আপনার ফেইসবুক প্রোফাইলে বসিয়ে দিন একটি ক্যামেরা।কারা কারা আপনার প্রোফাইল দেখছে তাদের কে দেখুন।

সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি।যদি আমার কোন ভুল থাকে তাহলে ক্ষমা করবেন।আর এই সম্পর্কে হয়ত আগে কেউ টিউন করতেও পারে তবে আমি আমার মত করে নতুন আংগিকে টিউনটি লিখেছি।এখন তো আর কি বলবো এখন তো ফেইসবুক বিপ্লবের যুগ।যাক যে বিষয়টা বলবো তা হল আমরা অনেকে হয়ত জানিনা কিভাবে আমাদের প্রোফাইল দেখা ভিজিটরদেরকে সনাক্ত করবো।আজকে আমি আপনাদেরকে সেই বিষয়ে আমি যতটুকু জানি তা জানাবো।
১।প্রথমে আপনি এখান  থেকে টোলেবরটি ডাউনলোড করে নিবেন।
২।তারপর এটি আপনার ব্রাউজারে ইন্সটল করে নিবেন।এটা মজিলা ও ক্রোম ব্রাউজারে সাপোর্ট করে।


৩।যখন আপনি এটি ইনিস্টল করবেন আপনার ব্রাউজারে তথন এটি একটি নতুন স্লাইডবার যোগ করবে আপনার ব্রাউজারে যার মাধ্যমে আপনি দেখতে পারবেন কারা কারা আপনার প্রোফাইল চেক করছে।এবংকি আপনি তাদের সাথে চ্যাট ও করতে পারবেন
৪।আপনি আপনার ফেইসবুক প্রোফাইলে যান এবং ঐ স্লাইডবারটিতে দেখতে পাবেন কারা কারা দেখছে।
ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

No comments:

Post a Comment