Thursday 20 June 2013

নকিয়ার স্টোর থেকে ক্রেডিট কার্ডে কিস্তিতে নকিয়া ফোন কেনার সুযোগ

বর্তমানে দেশের সকল নকিয়ার স্টোর থেকে ক্রেডিট কার্ড ব্যবহার করে কিস্তিতে নকিয়া ফোন কেনার সুযোগ পাবেন গ্রাহকরা যা আগের চেয়ে বহুলসংখ্যক গ্রাহকদের সুবিধা প্রদান করবেpriyo.com
১০ হাজার টাকার বেশি মুল্যমানের যে কোন নকিয়া ডিভাইস স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, ব্র্যাক ব্রাংক, ব্যাংক এশিয়া ও দি সিটি ব্যাংক [অ্যামেক্স] এর ক্রেডিট কার্ডের সাহায্যে কেনা যাবে। এই সুযোগ দেশজুড়ে ২৭টি ভিন্ন ভিন্ন নকিয়া স্টোর থেকে যে কোন ব্যক্তি গ্রহন করতে পারবেন।
৩, ৬ বা ১২ মাসে সম পরিমান কিস্তির সুযোগে গ্রাহকরা এই নতুন সুবিধায় নকিয়া ফোন সেট কিনতে পারবেন। এই বিস্তৃত সুযোগের মধ্য দিয়ে নকিয়ার বর্ণাঢ্য সেটসমুহ কেনার সহজ সুযোগ বিপুল সংখ্যক গ্রাহকের হাতের নাগালে চলে আসবে। এছাড়াও এই কিস্তি সুবিধা একেবারেই সুদমুক্ত!
উদাহরণ হিসেবে বলা যায়, যদি একটি ফোনসেটের মুল্য ১২ হাজার টাকা হয়, তবে একজন গ্রাহক ফোনের মুল্য পরিশোধ বাবদ তার ক্রেডিট কার্ডের মাধ্যমে ১২ মাস যাবত প্রতি মাসে ১,০০০ টাকা করে কিস্তি পরিশোধ করবেন, এক্ষেত্রে তাকে কোন বাড়তি খরচ করতে হবে না। কিংবা তিনি ৬ মাসের জন্য ২ হাজার টাকা অথবা ৩ মাসের জন্য ৪০০০ টাকা করে কিস্তি পরিশোধ করতে পারবেন।
নকিয়ার কর্মকর্তা রাদি আহমেদ চৌধুরী জানান, আমরা আমাদের গ্রাহকের জন্য আরও আউটলেটের মাধ্যমে এই নতুন সম্ভাবনার দুয়ার খুলে দিতে পেরে দারুণভাবে গর্বিত। ক্রেডিট কার্ডে কিস্তিতে নকিয়া ফোন কেনার নতুন ব্যবস্থায় অন্য যে কোন সময়ের চাইতে অনেক বেশি সংখ্যক গ্রাহক এখন নিজেদের পছন্দমতো নকিয়া সেট কিনে নিতে পারবেন।

No comments:

Post a Comment