Wednesday 19 June 2013

এবার এয়ারটেলে দিল বিনামূল্যে ফেসবুক সুবিধা

এখন থেকে এয়ারটেল গ্রাহকরা কোন টাকা ছাড়াই বিনামূল্যে ফেসবুক ব্যবহার করা সুবিধা পাবে। এয়ারটেল বাংলাদেশের গ্রাহকদের জন্য এই বিশেষ ইন্টারনেটভিত্তিক সেবা চালু করেছে। এয়ারটেল গ্রাহকেরা

এই সুবিধা ফলে আপনি যেখানেই থাকুন না কানো ফেসবুকের বন্ধুদের সঙ্গে আপনি যোগাযোগ রক্ষা করতে পারবেন। এরফলে গ্রাহকেরা আরও দ্রুত এবং সাশ্রয়ীভাবে যে কোনো স্থান থেকে তাদের প্রিয়জন এবং বন্ধুদের ফেসবুকের সাথে থাকতে পারবে।
বিনামূল্যে ফেসবুক ব্যবহার করার জন্য এয়ারটেল গ্রাহকদেরকে তাদের মোবাইল ফোন থেকে লগইন করতে হবে (0.facebook.com) এ লিঙ্কে।
এ সেবার আগ্রহীরা (0.facebook.com) এ লিঙ্কের মাধ্যমে সাধারণ গ্রাহকেরা (m.facebook.com) এ মোবাইল সাইটের সব প্রাথমিক বৈশিষ্ট্য উপভোগ করতে পারবেন।
এ জন্য গ্রাহকেরা সাধারণ ফেসবুক ব্যবহারের মতোই এর মাধ্যমে স্ট্যাটাস আপডেট, নিউজ ফিড, পোস্ট লাইক বা কমেন্ট করতে পারবেন। এ ছাড়াও মেসেজ পাঠাতে বা গ্রহণ করা ছাড়াও বন্ধুদের ওয়ালে লিখতে পারবেন।
এয়ারটেল গ্রাহকেরা কোনো ধরনের চার্জ ছাড়াই এ বিশেষ ফেসুবক লিঙ্ক সুবিধা পাবেন। নিজেদের মোবাইল ফোন থেকে গ্রাহকেরা যদি ক্লিক করে কোনো ছবি দেখতে চান বা অন্য কোনো মোবাইলনির্ভর সাইট ব্রাউজ করতে চান শুধু তখনই নির্ধারিত সেবাব্যয় প্রযোজ্য হবে। আরও জানতে (www.bd.airtel.com) এ সাইটে তথ্য পাওয়া যাবে।

No comments:

Post a Comment