Monday 5 August 2013

Android mobile এর জন্য এসএমএস ব্লকার


প্রতিদিন মোবাইল অপারেটরের অসংখ্য স্প্যাম এসএমএস পেতে পেতে আমরা সবাইই বিরক্ত হয়ে যাই। দিনে কমপক্ষে ৫টা এসএমএস তো আসেই। এই যন্ত্রণা থেকে বাঁচার উপায়? উত্তর- অপ্টিনোর এসএমএস ব্লকার । আমার দেখা সেরা এসএমএস ব্লকিং অ্যাপ্লিকেশন এটি।
a
অধিকাংশ ব্লকার অ্যাপ্লিকেশনে অপারেটর এসএমএস ব্লক করার সুবিধা পাওয়া যেত না। ফলে এসব বিরক্তিকর স্প্যাম এসএমএসের হাত থেকে মুক্তিও মিলত না। কিন্তু অপ্টিনোর এই অ্যাপে নাম্বার ব্লকের পাশাপাশি এসএমএসের ওয়ার্ডের উপর ভিত্তি করেও আপনি এসএমএস ব্লক করতে পারবেন। যেমন – আপনি যদি ব্লকড লিস্টে অফার,বোনাস,টকটাইম ইত্যাদি শব্দ সিলেক্ট করে দেন তাহলে অপ্টিনোর অ্যাপসটি এই সকল শব্দ যেসব এসএমএসে আছে তা ব্লক করে দিবে। ফলে অপারেটর এসএমএস ব্লক করা সম্ভব হয়েছে। এমনকি আপনি এতে কোন এসএমএস নোটিফিকেশনও পাবেন না। আর এই অ্যাপ্সটি শুধু এসএমএস ব্লকিংই নয় কল ব্লকও করতে পারে। এছাড়া প্রিমিয়াম ভার্সনে অপ্টিনো এমএমএস ব্লক ও অটো রেস্পন্স সুবিধা যুক্ত করেছে। বিভিন্ন ভাষা ব্যবহারের সুবিধাও এতে রয়েছে।

অ্যাপসটি যে আসলেই কাজের তার প্রমাণ নিচে দিয়ে দিলাম। এয়ারটেলের বস্তাপঁচা এসএমএস ব্লক করে দিয়েছে এসএমএস ব্লকার। এতে নাম্বার ব্লকের পাশাপাশি কন্টেন্ট ওয়ার্ড হিসেবে আমি Contest,airtel,bonus,caller tune,ringtone,cricket,discount,sms সেট করে দিয়েছি।
a
তো আপনি আজ থেকে স্প্যাম এসএমএসকে টাটা গুডবাই বলে দিতেই পারেন।

1 comment: